শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাবনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেল শিয়াল-কুকুর!

বনের ভেতর শিশুর খণ্ডিত লাশ, কামড়ে খেল শিয়াল-কুকুর!

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের মনিপুর এলাকায় বনের ভেতর থেকে এক কন্যাশিশুর খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ১১টার দিকে জয়দেবপুর থানা পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে।
শিশু মুনিয়া আক্তার (৫) মরিপুর গ্রামের মঞ্জুর হোসেনের কন্যা।
জয়দেবপুর থানার ওসি মো. জাবেদুল ইসলাম গণমাধ্যমকে জানান, শিশুটি গত ১০ নভেম্বর বিকালে তার বাড়ি থেকে নিখোঁজ হয়। ওই ঘটনার পরিবারের পক্ষ থেকে একইদিন জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
পরে শনিবার সকালে স্থানীয়রা মনিপুরের সরকারি গজারি বনের ভেতর একটি শিশুর দেহ থেকে খণ্ডিত মাথা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে পুলিশ মাথার অদূরে পড়ে থাকা হাত, পা বিচ্ছন্ন অবস্থায় দেখতে পায়। সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা শিশুটিকে জবাই করে হত্যার পর বনের ভেতর ফেলে রেখে গেছে। পরে তা পচে গেলে শেয়াল-কুকুরে কামড়ে দেহ-থেকে হাত-পা বিচ্ছিন্ন করে ফেলেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, মামলা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments