মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাসেই প্রতিবন্ধি পিইসি পরীক্ষার্থী লিতুনকে হুইল চেয়ার প্রদান

সেই প্রতিবন্ধি পিইসি পরীক্ষার্থী লিতুনকে হুইল চেয়ার প্রদান

শহিদুল ইসলাম: যশোরের মণিরামপুরে হাত-পা বিহীন জন্ম নেয়া প্রতিবন্ধী লিতুন জিরার মুখমন্ডলে কলম চেপে ধরে লিখে এবারের পিইসি পরীক্ষায় অংশ নেয়ার খবর সোমবার আজকের বাংলাদেশ সহ বিভিন্ন গনমাধ্যমে ফলাও করে প্রকাশিত হয়। আর এ খবরে উপজেলার শেখ পাড়া খানপুর গ্রামের সেই পিইসি পরীক্ষার্থীকে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র একটি হুইল চেয়ার প্রদান করেছে। হুইল চেয়ার প্রদানের বিষয়টি নিশ্চিত করেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুনা আফরিন।

লিতুন জিরার স্কুল উপজেলার শেখপাড়া খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে সংশ্লিষ্ট কর্মকর্তারা শিক্ষক ও স্থানীয়দের উপস্থিতিতে সোমবার সকালে এ হুইল চেয়ার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন মণিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান ও জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুনা আফরিন, সহকারী শিক্ষা কর্মকর্তা বাবলুর রহমান, প্রধান শিক্ষক সাজেদা খাতুন, লিতুন জিরার পিতা হাবিুর রহমান, মা জাহানারা বেগম প্রমুখ।

উল্লেখ্য, হাত ও পা বিহীন জন্ম নেয়া মেধাবী শিক্ষার্থী লিতুন জিরা মুখমন্ডলে কলম চেপে ধরে পিইসি পরীক্ষা দিচ্ছে ছবিসহ এমন প্রতিবেদন গতকাল সোমবার আজকের”বাংলাদেশ সহ বিভিন্ন গণমাধ্যমে বেশ গুরুত্বের সাথে সংবাদ প্রকাশিত হয়। আর নতুন একটি হুইল চেয়ার পেয়ে লিতুন জিরা বেজাই খুশি!

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments