শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআক্কেলপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আক্কেলপুরে ফেন্সিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২৮ বোতল ফেন্সিডিলসহ এক নারীকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (২০ নভেম্বর) দুপুর ২টার সময় রুকিন্দীপুর ইউনিয়নের হালির মোড় নামক স্থান থেকে সাথী আক্তার চম্পা (৩৫) ওই নারীকে আটক করেন। তিনি পার্শ্ববর্তী উপজেলা পাঁচবিবির হাঙ্গইড় বাজারের ফারুক হোসেনের প্রথম স্ত্রী। সরজমিনে ঘটনা স্থলে গিয়ে দেখা গেছে, পুলিশের কাছে আটক সাথী আক্তার চম্পা (৩৫) তাঁর নিজ শরীরে বিশেষ ভাবে মাদক ফিটিং করে তা আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউপির হালির মোড়ে তার আরেক সহযোগীকে মাদক পাঁচার করা কালে গোপন সংবাদের ভিত্তিত্বে থানার উপ- পরিদর্শক (এসআই) আব্দুল আলিমের সংঙ্গীয় ফোর্স ওই এলাকায় অভিযান চালিয়ে ২৮ বোতল ফেন্সিডিলসহ হাতে নাতে ওই নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ- পরিদর্শক (এসআই) আব্দুল আলিম পাঁচবিবি থানা এলাকা থেকে নিয়ে আসা ২৮ বোতল ফেন্সিডিলসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

পরে স্থানীয় লোকজন ও সাংবাদিকদেরকে ডেকে সকলের সামনেই ওই নারীর শরীরে ফিটিং করা ফেন্সিডিলের বোতল বের করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের হবে। ছবি আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments