বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ভ্রাম্যমান আদালতে ১৪ ব্যবসায়ীর অর্থ দন্ড

রায়পুরে ভ্রাম্যমান আদালতে ১৪ ব্যবসায়ীর অর্থ দন্ড

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে প্রতিষ্ঠানের সনদ না থাকা, ওজনে কম দেয়া ও মেয়াদোতীর্ণ পন্য মজুদ-সহ বিভিন্ন অপরাধে ১৪ ব্যবসায়ীর ৭০ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।

আদায়কৃত অর্থ সরকারি কোষাগারে জমা দেয়া হয়েছে। এসময় কয়েকজন অসাধু ব্যাবসায়ী দোকান বন্ধ করে পালিয়ে যায়।।

আজ বুধবার (২০ নভেম্বর) দুপুর থেকে সন্ধা পর্যন্ত পৃথক রায়পুর শহর ও হায়দরগন্জ বাজারে এ আদালত পরিচালনা করেন, রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরীন চৌধুরী।

অর্থদন্ডপ্রাপ্ত ব্যাবসায়ীরা হলেন,হায়দরগন্জর সুপারি ব্যবসায়ী কাশেম নুরের ৫ হাজার, মোঃ নুর আলমের ৫ হাজার, মাছ ব্যাবসায়ী রফিক উল্যা খানের ৫ হাজার, মোঃ মালেকের ৫ হাজার , ইসমাইল হোসেনের ৫ হাজার, মিজানুর রহমানের ৫ হাজার, কাজি জসিম উদ্দীনের ৫ হাজার.,মিজানুর রহমান সরদারের ৫ হাজার, বাবুল মোল্লার ৫ হাজার, আব্দুস সাত্তারের ৫ হাজার, মোঃ ইউসুফ আলীর ৫ হাজার টাকা,
দুদু মিয়া খালাসিকে ৫ হাজার এবং রায়পুর শহরে ‍লাইসেন্স না থাকার অপরাধে স্বর্ণ ব্যবসায়ী-সুব্রত শিল্পালয়কে ৫ হাজার ও পরিমাপের মেশিনের মেয়াদ উত্তীর্ণ থাকায় মাতৃ জুয়েলার্সকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ছাড়াও জেলা মার্কেটিং অফিসার মোঃ মনির হোসেন, ভোক্তা অধিকার অধিদপ্তর লক্ষ্মীপুরের সহকারী পরিচালক নুর হোসেন ও রায়পুর থানার এস আইসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments