শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবেনাপোলে ২৫ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ

বেনাপোলে ২৫ লাখ টাকার ভারতীয় ওষুধ জব্দ

শহিদুল ইসলাম: যশোরের বেনাপোল থেকে ২৫ লাখ টাকার ভারতীয় ৫৫১বোতল ওষুধ জব্দ করেছে আইসিপি বিজিবি সদস্যরা । শনিবার দুপুর ২ টার বেনাপোল চেকপোষ্টে প্যাসেন্জার টার্মিনালের সামনে থেকে এসব সময় জব্দ করা হয়।

বেনাপোল আইসিপি বিজিবি জানান,নিজস্ব গোয়েন্দা এফআইজির নায়েক আব্দুল আলিম এর সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে কামরুজ্জামান নামে এক পাসপোর্ট যাত্রী বিপুল পরিমান ওষুধ নিয়ে বাংলাদেশে প্রবেশ করে চেকপোস্ট প্যাছেঞ্জার টার্মিনালের সামনে অপেক্ষা করছে।

এমন সংবাদের ভিত্তিতে আইসিপি বিজিবি ক্যাম্পের হাবিলদার মোশারফ হোসেন এর নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালিয়ে ৫৫১ বোতল ভারতীয় ওষুধ জব্দ করেন।যার সিজার মূল্য ২৫ লাখ টাকা।কামরুজ্জামান দীর্ঘদিন যাবত ভারত থেকে ওষুধ এনে বাংলাদেশে বিভিন্ন জেলায় সাপ্লাই করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন।তার পাসপোর্ট নং ED 0697763। জব্দকৃত ওষুধ বেনাপোল কাস্টমস হাউজে জমা দেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments