শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে নদীপথে চাঁদাবাজির সময় আটক ৬

তাহিরপুরে নদীপথে চাঁদাবাজির সময় আটক ৬

আহাম্মদ কবির: তাহিরপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে ২নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাটলাই নদীপথে কয়লা ও চুনাপাথর পরিবহণকারী নৌকা হতে চাঁদাবাজির সময়ে ৬ চাঁদাবাজকে আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।
পুলিশের তথ্যসুত্রে জানাযায় গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (৫,ডিসেম্বর)তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুর রহমান এর নির্দেশনায় এস,আই (নিঃ)দীপংকর বিশ্বাস ও এস,আই হুমায়ুন কবির সহ পুলিশের একটি চৌকস টিম, উপজেলার ২নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাটলাই নদীতে বিশেষ অভিযান চালিয়ে কয়লা ও চুনাপাথর পরিবহণকারী নৌকা হইতে চাঁদাবাজির সময় ৬ চাঁদাবাজ কে আটক করে।

আটককৃতরা হলেন,উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমান গ্রামের মোঃ রজব আলীর ছেলে,মোঃ কামরুল হাসান (৩৫),মৃত তাহির আলীর ছেলে শাহিবুর রহমান (৪০) আব্দুল হেকিম এর ছেলে দুলাল (৪০)আব্দুল কুদ্দুসের ছেলে রইছ মিয়া (৪৫)আবুল ফজলের ছেলে জুয়েল মিয়া (২১)আব্দুল হারিছ এর ছেলে জসিম উদ্দিন (২১)

তাহিরপুর থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন আটককৃত ব্যাক্তিদের নিয়মিত মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments