শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে 'বন্দুকযুদ্ধে' দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা ব্যবসায়ী নিহত

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের হাতে ৮ লাখ ইয়াবা, ৬টি অস্ত্রসহ আটক দুই ইয়াবা ব্যবসায়ী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহতরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকার দিল মোহাম্মদের ছেলে মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২) ও হ্নীলা ইউনিয়নের রাঙ্গিখালী এলাকার সাব্বির আহমদের ছেলে মো. সোহেল (২৭)।
ঘটনাস্থল থেকে ৬টি আগ্নেয়াস্ত্র ১৮ রাউন্ড কার্তুজ, ১৩টি কার্তুজের খোসা, ৯৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
শনিবার (১৪ ডিসেম্বর) ভোর রাত সাড়ে ৩টার দিকে হ্নীলা ইউনিয়নের রাঙ্গিখালী গাজিপাড়ার পশ্চিম পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধের ঘটনায় ওই দুই যুবক মারা যান। পুলিশের পাঁচ সদস্য আহত হন বলে দাবি করেছে টেকনাফ থানার পুলিশ।
টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, ১৩ ডিসেম্বর ভোররাতে র‌্যাব কর্তৃক ৮ লাখ পিস ইয়াবা, ৬টি আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ মাদক ও ইয়াবা ব্যবসায়ী মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২), মো. সোহেল (২৭), সৈয়দ নুর (২৭), সৈয়দ আলম প্রকাশ কালুদের (৪৫) গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। এ-সংক্রান্ত অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মশিউর রহমান ও অফিসার ইনচার্জ ধৃত ইয়াবা ব্যবসায়ীদের ইয়াবা ট্যাবলেটের বিষয়ে জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও অপরাপর সহযোগীদের গ্রেফতারের জন্য ওই সময় পাহাড়ের পাদদেশে পৌঁছামাত্র অস্ত্রধারী ও ইয়াবা ব্যবসায়ীরা আসামিদের ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে এসআই কামরুজ্জামান, এএসআই মিশকাত, এএসআই সনজীব দত্ত, কনস্টেবল মহিউদ্দিন ও সেকান্দর গুলিবিদ্ধ হন। এ পুলিশও পাল্টা গুলি ছোড়ে।
উভয় পক্ষের গোলাগুলিতে মো. আমিন প্রকাশ নুর হাফেজ (৩২) ও মো. সোহেল গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments