মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

বাউফলে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

অতুল পাল: বাউফলে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০১৯ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্ত্বরে স্থাপিত স্বাধীনতা স্তম্বে সকাল সারে সাতটায় স্থানীয় এমপি ও সাবেক চীফ হুইপ আ,স,ম. ফিরোজের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদারের নেতৃত্বে নেতা-কর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু’র নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বাউফল থানা, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা জাতীয় পার্টি, উপজেলা বিএনপি, বাউফল পৌর আওয়ামী লীগ, বাউফল পৌরসভা, বাউফল পল্লী বিদ্যুৎ সমিতি এবং বাউফল প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। বেলা ৯টার দিকে বাউফল পাবলিক মাঠে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে আয়োজিত কুচকাওয়াজ ও শিক্ষার্থীদের ডিসপ্লে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমন্ডার আ: বারেক মিয়া, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দোকার মোস্তাফিজুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশরেফ হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডা কাউন্সিলের সাবেক কমান্ডার সামসুল আলম মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খাঁন, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা প্রমূখ।

বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয় এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংবর্ধনা শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments