বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাঅটোরিকশায় বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার ২ বান্ধবী

অটোরিকশায় বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার ২ বান্ধবী

বাংলাদেশ প্রতিবেদক: মৌলভীবাজারের কমলগঞ্জে গতকাল শুক্রবার রাতে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফেরার পথে দুই বান্ধবী গণধর্ষণের শিকার হওয়ার অভিযোগে মামলা হয়েছে। একজনের স্বামী বাদী হয়ে আজ শনিবার বিকেলে কমলগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেন।
পুলিশ গতকাল শুক্রবার রাত দেড়টার দিকে দুই নারীকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। রাতেই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সাতজনকে আটক করা হয়। পুলিশ আটক সাতজনকে গ্রেপ্তার দেখিয়ে আজ বিকেলে মৌলভীবাজার আদালতে পাঠিয়েছে।
কমলগঞ্জ থানা-পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল রাত আটটার দিকে দুই বান্ধবী অটোরিকশায় করে মৌলভীবাজারে আত্মীয়ের বাড়ি থেকে ফিরছিলেন। নির্জন স্থানে দুটি সিএনজিচালিত অটোরিকশা তাদের অটোরিকশার গতি রোধ করে। পরস্পর যোগসাজশে তিন চালক এ ঘটনা ঘটান। দুই বান্ধবীকে নির্জন স্থানে নিয়ে সাতজন গণধর্ষণ করে ফেলে যান বলে মামলায় উল্লেখ করা হয়েছে। স্থানীয় লোকজন কমলগঞ্জ থানাকে জানালে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।
গ্রেপ্তার সাতজন হলেন ইউসুফ মিয়া (৩৫), সেলিম মিয়া (৩৬), রবিলাল উড়াং (২০), বিকাশ মুন্ডা (২৩), আবু সুফিয়ান (৪৫), রুবেল মিয়া (২৭) ও আলমগীর হোসেন (২৫)। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাতজনই ধর্ষণের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments