বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাআওয়ামীলীগ নেতার কান্ড! কেশবপুরে বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ

আওয়ামীলীগ নেতার কান্ড! কেশবপুরে বুদ্ধি প্রতিবন্ধি কিশোরীকে ভয় দেখিয়ে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: যশোরের কেশবপুরে এক আওয়ামীলীগের নেতার বিরুদ্ধে বুদ্ধিপ্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষনের ফলে এক পর্যায়ে ঐ প্রতিবন্ধি কিশোরী ৪ মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে।
রবিবার সরেজমিন ঘটনাস্থল কেশবপুর পৌরশহরের ভোগতি গ্রামে গেলে সাংবাদিকদের ভিডিও সাক্ষাতকারে ঐ বুদ্ধি প্রতিবন্ধি তানজিলা খাতুন(১৬) অভিযোগ করে বলেন, প্রতিবেশী নিসার সরদারের ছেলে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আবু সাঈদ ভয় দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে দীর্ঘ ৯/১০ মাস ধরে ধর্ষন করে আসছিলো। এক পর্যায়ে সে ৪ মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে। শনিবার রাতে (২১ ডিসেম্বর) লম্পট সাঈদ ধর্ষনের উদ্দেশ্যে তার ঘরে প্রবেশ করলে সে তার গর্ভের বাচ্চার কথা জানালে ঐ বাচ্চার কথা অসীকার করে বলে এই কথা বাইরে জানাজানি করলে তোকে প্রানে মেরে ফেলা হবে। প্রান ভয়ে সে এতদিন ঘটনাটি গোপন রেখেছিল। তিনি ধর্ষক সাঈদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বুদ্ধিপ্রতিবন্ধি ৪ মাসের অন্তঃসত্বা তানজিলা ভোগতি গ্রামের সুলতান সরদারের মেয়ে। মেয়ের পরিবারের পক্ষ থেকে বলা হয় ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ করা হবে।
এব্যাপারে অভিযুক্ত ধর্ষক আবু সাঈদের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments