বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সন্ত্রাসী হামলায় বৃদ্ধসহ ৫ জন আহত, আটক ৩

কেশবপুরে সন্ত্রাসী হামলায় বৃদ্ধসহ ৫ জন আহত, আটক ৩

বাংলাদেশ প্রতিবেদক: যশোরের কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বৃদ্ধসহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।
থানায় মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে উপজেলার গবিন্দপুর গ্রামে রাস্তায় ছাগল বাঁধাকে কেন্দ্র করে ঐ গ্রামের বৃদ্ধ কামাল উদ্দীন শেখের সাথে একই গ্রামের মশিয়ার সানার বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মশিয়ার সানা,তার ছেলে মোস্তফা,বিল্লাল,জিল্লুর রহমান,হাবিবুর রহমানের ছেলে নাজমুল ও কামরুল ইসলামের ছেলে রাব্বি উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্র, লোহার রড ও লাঠি নিয়ে কামাল উদ্দীনের পরিবারের উপর হামলা চালায়। হামলায় কামাল উদ্দীন শেখ(৭৫),আজিজুর রহমান(৫০) তার ছেলে সাদ্দাম হোসেন(২৫),হাববুর রহমান(২৫) ও তা স্ত্রী সনিয়া খাতুন(২৫) আহত হয়। আহতদের মধ্যে কামাল উদ্দীন, সাদ্দাম ও সনিয়া খাতুন কেশবপুর হাসপাতালে ভর্তি রয়েছে।
এ ঘটনায় কামাল উদ্দীনের ছেলে বাদী হয়ে কেশবপুর থানায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা করেন। যার মামলানং-১২। তারিখ,২২-১২-১৯ ইং।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু সাঈদ বলেন,হামলার ঘটনায় রাতেই এস.আই দীপক দত্ত সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৩ আসামীকে গ্রেফতার করে। রবিবার আসামীদের যশোর আদালতে প্রেরন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments