শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীসহ পরকীয়া প্রেমিক আটক

টাঙ্গাইলে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীসহ পরকীয়া প্রেমিক আটক

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করেছে স্ত্রী। পুলিশ স্ত্রীসহ পরকীয়া প্রেমিককে আটক করেছে । শনিবার দিবাগত রাতে উপজেলার পাথালিয়া এলাকা থেকে স্ত্রী সাথী খাতুন ও প্রেমিক উজ্জলকে আটক করেছে কালিহাতী থানা পুলিশ। এ ঘটনায় নিহত তোফাজ্জল হোসেন তোতার ছোট ভাই তারা মিয়া বাদী হয়ে নিহতের স্ত্রী সাথী খাতুন(৩১) ও পাথালিয়া গ্রামের সেকান্দর আলীর ছেলে পরকীয়া প্রেমিক উজ্জল(২৯) এবং একই গ্রামের মৃত নাসিম উদ্দিনের ছেলে আব্দুল জলিল(৪৫)কে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার বিবরণে জানা যায়, নিহতের স্ত্রী সাথী খাতুনের সাথে উজ্জল পরকীয়া সম্পর্ক গড়ে তুলে অবৈধ মেলামেশা করে আসছিল। বিষয়টি তোফাজ্জল হোসেন তোতা জানার পর উভয়কেই বাধা নিষেধ করে। তারই ধারাবাহিকতায় গত ১৯ ডিসেম্বর সকালে রাজমিস্ত্রির কাজ করার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে বাড়ীতে ফেরত আসে নাই উল্লেখ করে সাথী খাতুন ২০ ডিসেম্বর কালিহাতী থানায় একটি নিখোঁজ সংক্রান্ত সাধারন ডায়েরী করেন। এ খবর শুনে তোতার স্বজনরা অনেক খোঁজাখুজি করে। খোঁজাখুজির একপর্যায়ে জানতে পারে রাত সাড়ে ৮টার দিকে পাথালিয়া বাজারে ঘুরাফেরা করে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছে তোতা। এদিকে আসামী জলিলের বাড়ীর পাশে তোতার ব্যবহৃত মোবাইল ফোনটি পাওয়া যায়। অপরদিকে ওইদিন দুপুরে ওই গ্রামের মোকছেদ আলী তার বাড়ীর পূর্ব পাশে টয়লেটের সেপটিক ট্যাংকের মাটির পাট ভাঙ্গা এবং স্লাব পরিবর্তন করা। বিষয়টি স্থানীয় মেম্বারকে জানায় এবং কে বা কাহারা ভেঙ্গেছে বলাবলি করতে থাকে। তোতার নিখোঁজ সংক্রান্তে খোঁজাখুজি করতে থাকাবস্থায় উল্লেখিত বিষয়টি এলাকার লোকজনদের সন্দেহ হলে কালিহাতী থানা পুলিশকে খবর দেয়। পরে ২১ ডিসেম্বর শনিবার বিকেলে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেপটিক ট্যাংক থেকে একটি লাশ উদ্ধার করে। লাশটি দেখে স্থানীয় লোকজন নিখোঁজ তোতার লাশ বলে সনাক্ত করেন। এ ঘটনায় শনিবার দিবাগত রাতে উপজেলার পাথালিয়া এলাকা থেকে স্ত্রী সাথী খাতুন ও প্রেমিক উজ্জলকে আটক করেছে পুলিশ। কালিহাতী থানার ওসি হাসান আল মামুন জানান, তোফাজ্জল হোসেন তোতা রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করত। গত বৃহস্পতিবার রাতে তিনি নিখোঁজ হয়। সেই প্রেক্ষিতে তার স্ত্রী থানায় এসে প্রথমে একটি ডায়েরী করে। সেই ডায়েরীর সূত্রধরে তোতা মিয়াকে উদ্ধারের চেষ্টা চালানো হয়। একপর্যায়ে জানতে পারে তার স্ত্রীসহ পরকীয়ার প্রেমিক উজ্জল দুজন মিলে তোতাকে হত্যা করে লাশ গুম করার জন্য পাশ্ববর্তী এক পরিত্যক্ত বাড়ীর সেপটিক ট্যাংকের ভিতরে ফেলে রাখে। সেই সূত্রধরে সেখান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত তোফাজ্জল হোসেন তোতার ছোট ভাই তারা মিয়া বাদী হয়ে মামলা দায়ের করলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তোতার স্ত্রীসহ পরকীয়ার প্রেমিক উজ্জলকে গ্রেফতার করা হয়েছে। টাঙ্গাইলে ট্রেনে কাটা পড়ে এক ব্যাক্তি নিহত আবুল কালাম আজাদ,টাঙ্গাইল : ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধু মমহাসড়কের টাঙ্গাইলের কালিহাতীর সল্লা নামকস্থানে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা (৪২) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।রোববার ভোরে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে লোকটি মারা গেছে বলে ধারনা করছে স্থানীয়রা।

স্থানীয়রা জানান, সকাল ৬ টার দিকে আমরা হাঁটার জন্য বাড়ি থেকে বের হই। পরে সল্লা বাসস্ট্যান্ডের পূর্ব পাশে বাস ও ট্রেন লাইনের মাঝখানে একজন লোককে পড়ে থাকতে দেখে কাছে এগিয়ে যাই। গিয়ে দেখি লোকটি মারা গেছে। ট্রেন লাইনে কয়েক জায়গায় রক্ত পড়ে থাকতে দেখে মনে হচ্ছে ট্রেনে কাটা পড়ে লোকটির মৃত্যু হয়েছে। তাৎক্ষণিক বিষয়টি আমরা বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশকে বিষয়টি জানাই। এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা অফিসার ইনচার্জ কাজী আয়ুবুর রহমান জানান, ধারণা করা হচ্ছে ভোরে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে লোকটি মারা গেছে। রেল পুলিশকে বিষয়টি অবগত করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments