শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় মেঘলা আকাশের সাথে শুরু গুড়ি গুড়ি বৃষ্টি

শার্শায় মেঘলা আকাশের সাথে শুরু গুড়ি গুড়ি বৃষ্টি

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় কুয়াশা ও মেঘলা আকাশের সাথে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি।বৃহস্পতিবার সকাল ১১ টা থেকে এ গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়েছে।

এতে শীতের প্রকোপ আরও বেড়ে যায়। জনজীবন হয়ে পড়ে জবুথবু। বেশি বিপাকে পড়েন দিনমজুরেরা।

বৃহস্পতিবার যশোরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১২.৩ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টির কারণে বেড়েছে শীতের তীব্রতা। জনজীবনে নেমে আসে স্থবিরতা। সেই সঙ্গে তাপমাত্রা কমতে শুরু করে।

গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সঙ্গে কনকনে বাতাসে খেটে খাওয়া এসব মানুষ আরও কাহিল হয়ে পড়েন। সাধারণ মানুেষর বেশির ভাগই ঘরে ছিলেন।

শার্শার বাগআঁচড়া, নাভারন, কায়বা, ও গোগা বাজারে শ্রমজীবী লোকজন বৃষ্টি উপেক্ষা করে হাতে ছাতা নিয়ে এসছেন। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হচ্ছে না সাধারণ মানুষ।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছেন, আজ তাপমাত্রা কিছুটা বাড়লেও শীতের দাপট খুব বেশি কমবে না। কারণ, সকাল থেকে মাঝারি কুয়াশা থাকতে পারে, বিকেল থেকে ঝিরিঝিরি বৃষ্টি হতে পারে। এতে শীতের অনুভূতি বাড়তে পারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments