শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে রহস্যজনক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কক্সবাজারে রহস্যজনক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজার শহরের খুরুশকুল সড়কের আয়কর কার্যালয়ের সামনে থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকাল ৩টার দিকে কক্সবাজার সদর মডেল থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করেন। এর বেলা আড়াইটার দিকে লাশটি সেখানে দেখতে পান প্রত্যক্ষদর্শীরা।
আশেপাশের লোকজন জানান, বেলা আড়াইটার দিকে জনশূন্য সড়কে বিরাট শব্দ শোনা যায়। শব্দ শোনার পর দোকান ও অন্যান্য প্রতিষ্ঠানের লোকজন বের হয়ে সেখানে এক ২৮ থেকে ৩০ বছরের যুবককে পড়ে থাকতে দেখেন। পড়ার পর তাকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। সাথে সাথে পুলিশ কে খবর দেন লোকজন। স্থানীয় লোকজন ধারণা করছেন, ওই যুবককে পাশের নির্মাধীন ভবন থেকে ফেলে দেয়া হয়েছে। উপর থেকে ফেলার কারণে তার হাড় ভেঙে গেছে। তবে ফেলার আগেও তার মৃত্যু হতে পারে।
লাশ উদ্ধারে যাওয়া কক্সবাবর সদর মডেল থানার এসআই কাঞ্চন জানান, লাশ উদ্ধার করে মর্গে নেয়া হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments