বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে নিহত ১: আহত ২০, আরও হতাহতের আশঙ্কা

কুমিল্লায় নির্মাণাধীন ভবনের ছাদ ধসে নিহত ১: আহত ২০, আরও হতাহতের আশঙ্কা

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লার কান্দিরপাড়ে নির্মাণাধীন বহুতল রূপায়ণ দেলোয়ার টাওয়ারের তিনতলা ছাদের একাংশ ধসে পড়েছে। এতে একজন নিহত ও ২০ জন আহত হয়েছে। ধ্বংসস্তূপের নিচে আরও অনেকে আটকা পড়ে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে। আজ শুক্রবার সন্ধ্যা সোয়া ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস, পুলিশ ও সাধারণ লোকজন উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন।

নিহত শ্রমিকের নাম রেজা আহমেদ (১৯)। তাঁর বাড়ি রংপুরে। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। উদ্ধার হওয়া আহত ১০জনকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ওই ভবনের শ্রমিক চাঁপাইনবাবগঞ্জের শীবগঞ্জ উপজেলার মন্ডলতলা গ্রামের নাহিদুল ইসলাম ও আরিফুল ইসলাম বলেন, সকাল থেকে অন্তত ২০০ জন শ্রমিক তৃতীয় তলার ছাদ ঢালাই কাজ করছিলেন। হঠাৎ করে সন্ধ্যায় তৃতীয় তলার দক্ষিণ দিকের ঢালাই দেওয়া ছাদ ধসে পড়ে। ছাদের নিচে কোনো পিলার ছিল না। ধ্বংসস্তূপ থেকে ১১ জনকে উদ্ধার করা হয়।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মো. তানভীর সালেহীন বলেন, অন্তত ১১ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনার পর কান্দিরপাড় থেকে পুলিশ লাইন সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments