শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলা২ শিশুকন্যাসহ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের মর্মান্তিক মৃত্যু

২ শিশুকন্যাসহ বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের মর্মান্তিক মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ও তার দুই শিশুকন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য।

শনিবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের ছলিমপুরস্থ ফৌজদারহাট-বন্দর সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মন্টুর ও তার দুই মেয়ে তাসফিয়া (১৪) ও তাসরিন (১২)। দুর্ঘটনায় সাইফুজ্জামান মন্টুর স্ত্রী কনিক আক্তার (৩৫) ও ১০ বছরের শিশুপুত্র মন্টি আহত হয়েছেন।

জানা গেছে, সপরিবারে বান্দরবান ঘুরতে গিয়েছিলেন সাইফুজ্জামান মন্টু। সেখান থেকে ঢাকা ফেরার পথে সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনার শিকার হন তারা। প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানিয়েছে, সকালে ফৌজদারহাট বন্দর সড়কের মোডে একটি লরি বন্দর সড়কে যাওয়ার জন্য মোর নেয়ার সময় দুটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়।

এ সময় একটি প্রাইভেটকার দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিশুর মৃত্যু হয়। আহত হন তাদের বাবা-মাসহ অপর এক শিশু। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর সাইফুজ্জামান মন্টু মারা যান।

বারআউলিয়া হাইওয়ে থানার এসআই কাউছার বলেন, আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত প্রাইভেট কারটি উদ্ধার করা হয়েছে। তবে লরিটি আটক করা সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments