শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস উল্টে যাত্রী নিহত, আহত ২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস উল্টে যাত্রী নিহত, আহত ২০

বাংলাদেশ ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার নাজিরা বাজারে বাস উল্টে একজন নিহত হয়েছে। দুর্ঘটনায় এসময় আরও প্রায় ২০ জন আহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জিয়াউদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রামের কুঞ্জশ্রী গ্রামের জানু মিয়ার ছেলে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নাজিরা বাজারে ফেনী থেকে ঢাকা যাওয়ার পথে স্টার লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে ধাক্কা দিয়ে রাস্তায় উল্টে যায়। এসময় শীতাতপ নিয়ন্ত্রিত বাসটির অন্তত ২০ জন যাত্রী আহত হয়। ফায়ার সার্ভিস, পুলিশ এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসতালে পাঠায়।

পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে গুরুতর আহত একজনের মৃত্যু হয়। ময়নামতি হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটিকে রাস্তা থেকে সরিয়ে নেয়। আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, ময়নামতি জেনারেল হাসপাতাল ও সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments