রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুর প্রেসক্লাবের নির্বাচন: সভাপতি শাহআলম প্রামাণিক, সম্পাদক রাজ্জাক

ভূঞাপুর প্রেসক্লাবের নির্বাচন: সভাপতি শাহআলম প্রামাণিক, সম্পাদক রাজ্জাক

আব্দুল লতিফ তালুকাদর: টাঙ্গাইলের ভূঞাপুর প্রেসক্লাবে’র ২০২০-২১ সালের দ্বি-বার্ষিক নির্বাচনে কার্যকরি পরিষদের পর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় ভূূূঞাপুুুর প্রেসক্লাব কার্যালয়ে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ এর উপস্থিততে নতুন কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। এতে মো. শাহ্আলম প্রমাণিক সভাপতি ও মো. আব্দুর রাজ্জাক কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটির নাম ঘোষণা করা হয়।

কার্যকরি কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি আলীম আকন্দ, ও সিরাজুল ইসলাম কিসলু, যুগ্ন সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজু, সাংগঠনিক, শফিকুল ইসলাম শাহীন, কোষাধ্যক্ষ কামাল হোসেন, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহীম ভূইয়া, দপ্তর ও পাঠাগার সম্পাদক মামুন সরকার। কার্যকরী সদস্যরা হলেন, মো. আসাদুল ইসলাম বাবুল, মো. আতোয়ার রহমান তালুকদার, অভিজিৎ ঘোষ ও জুলিয়া পারভেজ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments