বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলানিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের ফুলবাড়িয়ায় নিজের মেয়েকে ধর্ষণ চেষ্টার মামলায় বাবা হারুন অর রশিদ আকন্দ তোতাকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম-পাটুলী গ্রাম থেকে তোতাকে গ্রেপ্তার করে পুলিশ।
তোতা আছিম-পাটুলি গ্রামের মৃত আব্দুল জলিল আকন্দের ছেলে। তিনি ১২ নম্বর আছিম-পাটুলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এর আগে সন্ধ্যায় মেয়ের মামা বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় নারী শিশু নির্যাতন আইনে মামলা করেন।
পুলিশ জানায়, হারুন অর রশিদ আকন্দ তার তালাক দেয়া স্ত্রীকে ফোন করে অসুস্থতার কথা জানায়। পিতার অসুস্থতার খবর শুনে গত বৃহস্পতিবার নানির বাড়ি থেকে বাবাকে দেখতে আসে মেয়েটি।

গত সোমবার রাতে দাদির ঘর থেকে মেয়েকে তার ঘরে থাকতে নিয়ে যায় তোতা। ওই রাতে নিজের মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে ঘটনাটি কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেন তোতা।
ভয়ে ঘটনাটি কাউকে কিছু না বললেও পরের রাতে আবারও মেয়েকে ধর্ষণের চেষ্টা করে পিতা। বিষয়টি মেয়ে তার মামাকে মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে তাকে পিতার বাড়ি থেকে নিয়ে যেতে বলে।

ফুলবাড়িয়া থানার ওসি (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, নিজ কন্যাকে ধর্ষণ চেষ্টার মামলায় পিতা হারুন অর রশিদ নামে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হবে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments