বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কালিহাতীতে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আবুল কালাম আজাদ: বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন ও সংগ্রামে বলিষ্ঠ নেতৃত্ব দানকারী দেশের সবচেয়ে প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী টাঙ্গাইলের কালিহাতীতে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। শনিবার (৪জানুয়ারি) দুপুরে এ উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা। র‌্যালীটি উপজেলা আ’লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনঃরায় একই কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক মেহেদী হাসান তুহিনের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা শাহেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনছার আলী বি.কম, সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম- সাধারন সম্পাদক এম.এ মালেক ভূঁইয়া, কোষাধ্যক্ষ অজয় কুমার দে সরকার লিটন, সদস্য খন্দকার আব্দুল মাতিন, আরিফুল ইসলাম আরিফ, উপজেলা যুবলীগ সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি পরিতোষ সেন, রিফাত আহম্মেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুশান্ত ঘোষ, বাংড়া ইউনিয়ন আ’লীগ সদস্য শফিকুল ইসলাম শফি, উপজেলা ছাত্রলীগ নেতা রানা তালুকদার, মামুন মিয়া, রায়হান খান, বাংড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কনক মন্ডল, কালিহাতী শাজাহান সিরাজ কলেজ শাখা ছাত্রলীগ

নেতা সাগর আহম্মেদ জয়, জসিম ও ছাত্রলীগ নেত্রী রিয়া মনি, শীলা আক্তার, মিতু আক্তার, অর্পিতাসহ বিভিন্ন পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments