বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৫

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২৫

আব্দুল লতিফ তালুকদার/আজাদ: টাঙ্গাইলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।  আহত হয়েছে কমপক্ষে ২৫ জন। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড়ে ও বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজা এলাকায় পৃথক ভাবে এ দুর্ঘটনা দুটি ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালসহ বিভিন্ন  ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে তার নাম ইমন হোসেন। সে ভূঞাপুর উপজেলার কুকাদাইর গ্রামের শাহাদত হোসেনের ছেলে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানান, ঘনকুয়াশার কারনে আজ ভোরে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার কামাক্ষামোড় এলাকায় দুটি ট্রাক ও বাসের ত্রিমুখী সংঘর্ষ হয় । এতে ট্রাক হেলপাড় ইমন ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ১৫জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপর দিকে সকাল সাড়ে ৭টার দিকে ঘনকুয়াশার কারনে বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্তে টোলপ্লাজা সংলগ্ন এলাকায় উত্তরবঙ্গগামী একটি বাস অপর একটি গাড়ীকে ওভারটেক করতে গেলে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

এছাড়াও বঙ্গবন্ধু সেতু এলাকায় ঘনকুয়াশার কারনে পরপর প্রায় দশটি বাস-ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে
কমপক্ষে দশজন আহত হয়েছে। ঘনকুয়াশা ও সড়ক দুর্ঘটনার কারনে যান চলাচল বিঘ্নিত হচ্ছে বলে জানিয়েছে সেতু কর্তৃপক্ষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments