শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে ষষ্ঠ শ্রেণির মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

রাজাপুরে ষষ্ঠ শ্রেণির মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ২

বাংলাদেশ প্রতিবেদক: ঝালকাঠির রাজাপুরে ষষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে (১২) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, সাগর খান (১৮) ও হেমায়েত খলিফা (৪০)।
নির্যাতিতার পরিবার জানায়, ওই কিশোরী গেল রোববার বিকেলে বাড়ির সামনে দাঁড়িয়ে ছিল। এ সময় প্রতিবেশী জালাল হাওলাদার ও সাগর খান মেয়েটিকে জোর করে হেমায়েত খলিফার বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে তিনজনেই তাকে পালাক্রমে ধর্ষণ করে।
পরে এ ঘটনা কাউকে না বলতে মেয়েটিকে ভয় দেখানো হয়। এমনকি একথা কাউকে জানালে মেয়েটিকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয় তারা। মেয়েটি সেখান থেকে ফিরে এসে বিষয়টি পরিবারকে জানায়।
এ ঘটনায় মেয়েটির বাবা গতকাল মঙ্গলবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ রাতেই অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments