সোমবার, মে ২৭, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টাকারী সেই এমপিপুত্রের মৃত্যু

খুলনায় হারপিক খেয়ে আত্মহত্যার চেষ্টাকারী সেই এমপিপুত্রের মৃত্যু

সদরুল আইন: খুলনা জেলা পরিষদের সদস্য ও প্যানেল মেয়র অভিজিৎ চন্দ্র চন্দ (৪০) ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি সাবেক মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রী ও খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের তৃতীয় সন্তান।

পারিবারিক সূত্র দাবি করেছে, তিনি খুলনার ডুমুরিয়ার আরাজি সাজিয়ারা গ্রামে নিজ বাড়িতে বুধবার সকাল ১১ টায় হারপিক পান করে আত্মহত্যার চেষ্টা চালান।

পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়। জরুরী বিভাগের ডা. সাইদুর রহমান জানিয়েছেন, তিনি হারপিক পান করেছেন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় বিকাল ৩ টার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়।

ঢাকায় স্কয়ার হাসপাতালে বিকাল সাড়ে ৫ টার দিকে আইসিইউতে নেয়া হয়। হাসপাতাল সূত্র জানায়, সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরে তার লাশ হাসপাতালের মরচুয়ারিতে রাখা হয়।

পারিবারিক সূত্র আরো জানায়, অভিজিৎ বিবাহিত ও এক সন্তানের জনক। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন- সে বিষয়ে কেউ কোনো নিশ্চিত তথ্য দেননি।

বছর দুয়েক আগে অভিজিতের বোন বেবী হারপিক পান করে আত্মহত্যা করেছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments