প্রতীকী ছবি ( ইন্টারনেট হতে সংগৃহীত )

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ঘাটাইলে নবম শ্রেণিততে পড়ুয়া তিন স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সাতকুয়া বন এলাকায় এ ঘটনা ঘটে। এবিষয়ে ঘাটাইল থানায় মেয়ের বাবা অজ্ঞ্যাতনামা ৫-৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়। ওই তিন স্কুল ছাত্রী ঘাটাইল এসি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।
মামলা ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গতকাল (২৬ জানুয়ারী) রবিবার সকালে ঘাটাইলে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে ওই চার স্কুল ছাত্রীসহ দুই বন্ধু মিলে ঝরকা বন এলাকায় বেড়াতে গেলে তাদেকে আটক করে দুস্কৃতীকারী। ওই দুই ছাত্রকে মারধর করে ওই তিন ছাত্রিকে জোরপূর্বক গণধর্ষণ করে এবং এক ছাত্রীকে চিনে ফেলার কারনে ভাগ্যের সহায়তায় ধর্ষণের হাত থেকে বেঁচে যায় ওই ছাত্রী। পরে এক মেয়ের স্থানীয় নানীর বাড়ি গিয়ে আশ্রয় নেয় চার স্কুল ছাত্রী। পরবর্তীতে ঘাটাইল থানায় যোগাযোগ করলে ওইদিন রাতে তাদেরকে উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। আজ সোমবার মেয়ের বাবা বাদী হয়ে ৫-৭ জনের বিরুদ্ধে আসামি করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

এবিষয়ে ঘাটাইল থানার অফিসার ইনচার্স মো. মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় শিশু অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিত স্কুল ছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য টাঙ্গাইলে সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।