শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাউত্তরায় ফ্ল্যাটে গলা কাটা ও নাড়িভুঁড়ি বের হওয়া লাশ উদ্ধার

উত্তরায় ফ্ল্যাটে গলা কাটা ও নাড়িভুঁড়ি বের হওয়া লাশ উদ্ধার

সদরুল আইন: রাজধানীর উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি ফ্ল্যাট থেকে কাজী গোলাপ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পশ্চিম থানা-পুলিশ।

নিহত গোলাপ বাবলু পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার। দেশের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে।

জানা গেছে, ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলায় স্ত্রী ও মেয়ে নাফিজাকে নিয়ে বসবাস করতেন তিনি।

গোলাপ হোসেনের স্ত্রী-সন্তান ৮-১০ দিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে যায়। এসময় তিনি একাই বাসায় ছিলেন।

ওই বাড়ির কেয়ারটেকার রফিকুল ইসলাম ও তার স্ত্রী দীপা বলেন, গোলাপ হোসেনের স্ত্রী আজ সকালে তাকে ফোন দিয়ে জানায়, তার স্বামীর মোবাইল বন্ধ রয়েছে। তার কোনো খবর পাওয়া যাচ্ছে না।

‘এ কথা শুনে কেয়ারটেকারের স্ত্রী ফ্ল্যাটে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। কিন্তু একটি জানালা খোলা থাকায় জানালা দিয়ে ভেতরে রক্তাক্ত অবস্থায় গোলাপ হোসেনের লাশ পড়ে থাকতে দেখেন।’

তিনি বলেন, পশ্চিম থানা-পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে আসে এবং গলাকাটা ও নাড়িভুঁড়ি বের হয়ে এসেছে, এমন অবস্থায় বিছানার ওপরে লাশ উদ্ধার করে।

উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক বলেন, খবর পেয়ে উত্তরা পশ্চিম থানার ওসিসহ পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে আসেন এবং সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত প্রাথমিক সুরতহালের কাজ চলছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments