ঈশ্বরদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু : স্বামী পলাতক

কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদীতে সাবিনা বেগম (৩২) নামে এক গৃহবধূর মৃত্যু হত্যা না আত্নহত্যা এ নিয়ে রহস্য দেখা দিয়েছে। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে মুলাডুলি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বেদুনদিয়া (ঢুলটি) গ্রামে স্বামীর বাড়ি থেকে পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে। পুলিশের ধারণা দাম্পত্য কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। তবে নিহতের স্বজনদের অভিযোগ, সাবিনাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর হতে নিহতের স্বামী জামিরুল ইসলাম পলাতক রয়েছেন। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, ‘গৃহবধূ সাবিনার মৃত্যু নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন। যা রহস্যের সৃষ্টি করেছে। ঘটনার পর তার স্বামী জামিরুলকে পাওয়া যাচ্ছে না

বলেও তিনি জানান। মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Previous articleকৃষকলীগ কখনও ক্যাসিনো কেলেঙ্কারিতে যুক্ত ছিল না: কৃষকলীগ সভাপতি
Next articleমাকে খুঁজতে গিয়ে নিখোঁজ শিশুকন্যা, ক্ষেত থেকে বিবস্ত্র লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।