শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে শিক্ষকের বেত্রাঘাতে ভেঙে গেলো ছাত্রের দাঁত : শিক্ষক আটক

টাঙ্গাইলে শিক্ষকের বেত্রাঘাতে ভেঙে গেলো ছাত্রের দাঁত : শিক্ষক আটক

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুরে তুচ্ছ ঘটনায় বেতের আঘাতে এক ছাত্রের দুইটি দাঁত ভেঙ্গে ফেলার ঘটনায় অভিযুক্ত শিক্ষক জহুরুল ইসলাম জাবের বিএসসিকে আটক করেছে গোপালপুর থানা পুলিশ। সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে হেমনগর শশীমুখী উচ্চবিদ্যালয়ে এসএসসি পরীক্ষার কেন্দ্রে কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন শেষে হেমনগর তদন্ত কেন্দ্র পুলিশ জহুরুল ইসলাম জাবের বিএসসিকে আটক করে। তিনি মধুপুর উপজেলার বাসিন্দা এবং গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

আঘাত পাওয়া ছাত্রের নাম বিদ্যুৎ মিয়া। সে উপজেলার নগদা শিমলা ইউনিয়নের সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র । বিদ্যুৎ একই এলাকার জামাল হোসেনের ছেলে। বর্তমানে ওই ছাত্র গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বিদ্যুৎ জানায়, গত শনিবার (১ ফেব্রুয়ারি) একই শ্রেণির এক ছাত্রীর শরীরে বইয়ের স্পর্শ লাগার অভিযোগে শিক্ষক জাবের তাকে বেত্রাঘাত করেন। এক পর্যায়ে বেতের আঘাত মুখে লাগলে নিচের চোয়ালের উপরের দু’টি দাঁত ভেঙ্গে তিন খন্ড হয়ে যায় এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

স্কুলের প্রধান শিক্ষক সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিদ্যুৎ একজন দিনমজুরের ছেলে। ওই দিন আহত বিদ্যুৎকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে পরদিন রবিবার গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করানো হয়। সোমবার সকালে বিদ্যুতের বাবা জামাল হোসেন গোপালপুর থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ হেমনগর শশীমুখী উচ্চবিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্রে কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন শেষে বের হওয়ার পথে পুলিশ তাকে আটক করে গোপালপুর থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে বিদ্যুতের বাবা জামাল হোসেন জানান, আমার ছেলে বিদ্যুৎ জাবেদ বিএসসির কাছে একসময় প্রাইভেট পড়েছে । সে সময়ের ৫০০ টাকা তিনি পেতেন যা অভাবের কারণে পরিশোধ করা হয়ে উঠেনি। আমার মনে হয় সেই ক্ষোভ থেকে তিনি আমার ছেলেকে আঘাত করে দুইটি দাঁত ভেঙে ফেলেছেন।

গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, আহত ছাত্রের বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে শিক্ষক জহিরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস জানান, ছাত্রের মানসিক বা শারীরিকভাবে শাস্তি দেয়ার কোন নিয়ম নেই। ঘটনার সত্যতা মিললে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments