জয়পুরহাটের কালাই পৌর মেয়র হালিমুল আলম জন আর নেই

শফিকুল ইসলাম: জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হালিমুল আলম জন হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
বুধবার ভোর ৫টা ৪০ মিনিটে তিনি ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মেয়রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে তার ভাতিজা খন্দকার আরিফ ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাজ্জাদ হোসেন কাজল।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারের সদস্যদের নিয়ে তিনি কালাই পৌরসভার সড়াইল মহল্লায় বসবাস করতেন।
সর্বশেষ ২৩ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাজধানীর ল্যাব এইড কার্ডিয়াক হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১২ দিন পর বুধবার ভোরে তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুতে স্থানীয় উপজেলা ও জেলা আওয়ামী লীগ নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।

২০১৫ সালের ৩০ ডিসেম্বর তিনি নৌকাপ্রতীকে কালাই পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলেন।
শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল আলম দুদু, সাধারণ সম্পাদক এস এম সোলায়মান আলী, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল।