বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে এক সঙ্গে তিন সন্তানের জন্ম

রায়পুরে এক সঙ্গে তিন সন্তানের জন্ম

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীর এক সঙ্গে তিন সন্তানে জন্ম হওয়ায় পরিবারে আনন্দ বিরাজ করছে। মা ও তিন নবজাতক শিশু সুস্থ্য রয়েছে। শুক্রবার রায়পুর শহরের মাতৃছায়া হাসপাতালে (প্রাঃ) সিজারের মাধ্যমে এ সন্তানদের জন্ম হয়।

হাসপাতাল পরিচালক আব্দুর রহমান তুহিন চৌধুরী জানান, উপজেলার চরআবাবিল ইউপির ক্যাম্পের বড়চর গ্রামের দিনমজুর নাসির আহাম্মেদের স্ত্রী সীমু আক্তার বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তি হন। নরমাল ডেলীভারী হওয়ার জন্য অনেক চেষ্টা করা হয়ে। এতে মা- সন্তানরা মারা যাওয়ার আশংকা থাকায় তাদের বাঁচাতে শুক্রবার সন্ধায় ডাঃ মনিজ করিম,ডাঃতরুন কান্তি পাল,ডাঃ সন্জয় কুমার শাহা ও ডাঃ ইফতেখার উল হক খান স্যারের তত্ত্বাবধানে তিনটি সন্তান জন্ম দিয়েছেন। তাদের মধ্যে ২ জন ছেলে ও ১ জন মেয়ে। আল্লাহর রহমতে মা ও সন্তানরা সুস্থ্য রয়েছেন। ওদের জন্য দোয়া চাওয়া হয়েছে।

এবিষয়ে চিকিৎসাধী সীমু আক্তার ও দিনমজুর নাসির জানান, আমাদের আগের ২ সন্তান রয়েছে। এখন এক সঙ্গে তিন সন্তান হলো। আল্লাহর দয়ায় ৪ জনেই সুস্থ্য আছেন। আমরা সকল মানুষের কাছে দোয়া চাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments