বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাস্বামী সন্তানকে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ : সন্ত্রাসী জিকু গ্রেফতার

স্বামী সন্তানকে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণ : সন্ত্রাসী জিকু গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বন্দরনগরী চট্টগ্রামে অস্ত্রেও মুখে স্বামী সন্তানকে জিম্মি করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মাসুদুল হাসান চৌধুরী ওরফে জিকু নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৫১০ পিস ইয়াবা। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাথরের আঘাতে মারা যাওয়া তালিকাভূক্ত সন্ত্রাসী অমিত মুহুরীর সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচয় দিয়ে আসছিল সন্ত্রাসী জিকু। ইয়াবা সেবনের পাশাপাশি মাদক ব্যবসারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বায়েজীদ থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, গত কয়েক বছর ধরে ওই গৃহবধুর সাথে ফেসবুকে যোগাযোগ গড়ে উঠেছিলো সন্ত্রাসী জিকুর। এরপর গত মাসে বাসায় এসে অস্ত্রের মুখে জিম্মি করে ওই গৃহবধূকে ধর্ষণ করে সে। পরবর্তীতে ২ এবং ৪ ফেব্রুয়ারি আবারো ওই গৃহবধূকে ধর্ষণ করে।

পুলিশ জানায়, ওই গৃহবধূর বাসায় বসে ইয়াবা সেবন করতো জিকু। কিন্তু গৃহবধূর স্বামী বাধা দিতে গেলে অস্ত্রের মুখে তাদের জিম্মি করার চেষ্টা করে। ওই গৃহবধূর ছেলে গলায় বটি ধরে রেখেছিলো জিকু। পরবর্তীতে পুলিশ খবর পেয়ে ওই বাসা থেকে জিকুকে ইয়াবাসহ আটক করে।

সন্ত্রাসী জিকুর বিরুদ্ধে ওই গৃহবধূ ধর্ষণের অভিযোগ এনে বায়েজীদ থানায় একটি মামলা দায়ের করেছে। একই সাথে পুলিশ বাদী হয়ে করেছে মাদক আইনের মামলা। সন্ত্রাসী অমিত মুহুরীর সেকেন্ড ইন কমান্ড পরিচয় দিয়ে ভয়-ভীতি সৃষ্টি করায় এতদিন পর্যন্ত পুলিশকে অভিযোগ জানায়নি বলে দাবী করেছেন গৃহবধূর স্বামী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments