শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার: এক শিক্ষককে ১৫ দিনের...

টাঙ্গাইলে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৩ শিক্ষার্থী বহিষ্কার: এক শিক্ষককে ১৫ দিনের কারাদণ্ড

বাংলাদেশ প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে এসএসসি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৩ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও পরীক্ষায় দায়িত্বে অবহেলার দায়ে এক শিক্ষককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

আজ রোববার কারিগরি ভোকেশনাল শিক্ষার্থীদের গণিত পরীক্ষা চলাকালে উপজেলার তালেমন হযরত আলী মৎস্য ও প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীদের গণিত পরীক্ষায় উপজেলার তালেমন হযরত আলী মৎস্য ও প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে দায়িত্বে অবহেলার দায়ে আনোয়ারা হাসেম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হামিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান। একই সঙ্গে পরীক্ষায় নকল করার অভিযোগে এলেঙ্গা বিএম কলেজ কেন্দ্রের এক জন পরীক্ষার্থী ও কালিহাতী সদরের কুষ্টিয়া টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট পরীক্ষা কেন্দ্রের দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তিনি জানান, চলমান এসএসসি পরীক্ষা সুষ্ঠু ও নকল মুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments