শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে ধর্ষণের পর মারধর ও ভিডিও ধারণ, থানায় মামলা

শ্রীপুরে ধর্ষণের পর মারধর ও ভিডিও ধারণ, থানায় মামলা

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুরে এক পোশাক কর্মীকে (১৭) রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের পর মারধর ও তার ভিডিও ধারণ করে বাসা থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগে মামলা হয়েছে।

এ ঘটনায় রবিবার ধর্ষণের শিকার ওই পোশাক কর্মীর ভগ্নিপতি শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার আনসার রোড এলাকার ভাড়া বাসায় থেকে স্থানীয় এস কে সোয়েটার কারখানায় সহকারী অপারেটর হিসেবে কাজ করে ওই পোশাককর্মী।

ওই এলাকার বখাটে কাজী শামীম প্রায়ই ওই পোশাককর্মীকে কারখানায় আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিতো।

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় শামীম ক্ষুব্ধ হয়। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা ছুটির পর বাসায় ফেরার পথে চন্নাপাড়া এলাকার নাজিম উদ্দিনের বাড়ির সামনে ওই পোশাককর্মীর পথরোধ করে কাজী শামীম ও তার চার সহযোগী।

তারা কিশোরীটির মুখ চেপে ধরে জোরপূর্বক কাজী শামীমের বাড়িতে তুলে নিয়ে যায়।

সেখানে সহযোগীদের ঘরের বাইরে পাহারায় রেখে শামীম ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে।

এসময় ধর্ষণের শিকার ওই পোশাক কর্মীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে আপোস মিমাংসার কথা বলে মধ্যরাতে স্থানীয় একটি ক্লাবে ডেকে নিয়ে ভিকটিমকে বেধড়ক মারধর ও ভিডিও চিত্র ধারণ করে। ভাড়াবাসা থেকে তাড়িয়ে দেয় ধর্ষক ও তার সহযোগিরা।

এ ঘটনায় রবিবার ভিকটিমের ভগ্নিপতি বাদি হয়ে শ্রীপুর পৌরসভার চন্নাপাড়া এলাকার হাকিম কাজীর ছেলে কাজী শামীম (২৮), দেলোয়ার হোসেনের ছেলে সজীব (২৮), কদুর মেয়ের জামাই জীবন (৩৪), কাজল মিয়ার ছেলে শাহীন মিয়া (৩৫) ও শামসুল হকের ছেলে মেজদার হোসেনকে (৪৫) আসামী করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীপুর থানার এসআই মঞ্জুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments