শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণ : শ্বশুর আটক

লালমনিরহাটে পুত্রবধূকে ধর্ষণ : শ্বশুর আটক

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিবন্ধী পুত্রবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে আমজাদ হোসেন ভোলা নামের এক জনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।

গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন। ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে ওই পুত্রবধূকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। আমাজাদ হোসেন ভোলা উপজেলার ভোটমারী ইউনিয়নের একটি গ্রামের সফর উদ্দিনের ছেলে। সে পেশায় ভ্যানচালক।
পুলিশ ও স্থানীয়রা জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস বিয়ে হয় ১৯ বছর বয়সী শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝে মধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক করে। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

ওই নারী জানান, বিয়ের পর থেকে ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষণ করতো তার শ্বশুর। এর প্রতিবাদ করলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দেয়। সোমবার দুপুরের দিকে তাকে আবারও ধর্ষণ করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, পুত্রবধূর দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তার শ্বশুরকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments