বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ ও ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক আটক

সিদ্ধিরগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণ ও ভিডিও করে ব্ল্যাকমেইল, যুবক আটক

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক কিশোরীকে (১৫) ধর্ষণের পর ভিডিও চিত্র ধারণ এবং অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল করার অভিযোগে কাউসার হোসেন ওরফে রাফি (২৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১১।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার মোবাইল ফোনের গ্যালারি থেকে ধর্ষণের ভিডিও চিত্র উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. জসিম উদ্দীন চৌধুরী এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ধর্ষণের শিকার কিশোরী ও আটক রাফি একই বাড়িতে বসবাস করার সুবাধে প্রায় সময় সে কিশোরীকে অনুসরণ করতো। এক পর্যায়ে রাফি তার প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে। এর মধ্যে চলতি বছরের ২৩ জানুয়ারি ওই কিশোরীকে সে তার ফুফুর বাড়ি মিজমিজিতে নিয়ে যায় এবং ধর্ষণ করে এ দৃশ্য ভিডিও ধারণ করে রাখে। পরে এগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে পুনরায় অনৈতিক সম্পর্ক স্থাপনের জন্য কিশোরীকে চাপ দিতে থাকে।

র‌্যাবের কর্মকর্তা জসিম উদ্দীন আরও জানিয়েছেন, এ ঘটনাটি ১০ ফেব্রুয়ারি কিশোরীর পরিবার র‌্যাব-১১ এর কার্যালয়ে অভিযোগ আকারে জানালে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে এ দিন রাতেই অভিযান চালিয়ে রাফিকে আটক করা হয়। এসময় তার মোবাইল ফোনের গ্যালারি থেকে ধর্ষণের ভিডিও চিত্র উদ্ধার করা হয়েছে। আটক রাফি প্রাথমিক ভাবে তার দোষ স্বীকার করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments