শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাফের সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা, দালালসহ ১২ রোহিঙ্গা আটক

ফের সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা, দালালসহ ১২ রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক: ফের সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে দুই দালালসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে ১০ জন রোহিঙ্গা রয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এসব তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাস বলেন, একটি মানবপাচার চক্র বাংলাদেশে বসবাসকারী কিছু রোহিঙ্গা নাগরিককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া পাচারের জন্য টেকনাফের সাবরাং এলাকায় জমায়েত করেছে। এমন সংবাদে রাতেই তিনিসহ পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে নৌকার জন্য অপেক্ষামান ১২ জনকে আটক করেন।
আটকদের জিজ্ঞাসাবাদ শেষে স্ব স্ব ক্যাম্পে ফেরত পাঠানো হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।
এদিকে মানব পাচারকারি ইউনুচ ওরফে ইউনুচ মাঝিকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি টেকনাফ সদরের মিঠাপানির ছড়া এলাকার বশির আহম্মদের ছেলে।
ইউনুচ গত মঙ্গলবার ভোরে সেন্টমার্টিনে মালয়েশিয়াগামী ট্রলার ডুবির ঘটনায়, মামলার পলাতক আসামি বলে জানিয়েছেন টেকনাফের বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরির্দশক মোহাম্মদ লিয়াকত আলী।
প্রসঙ্গত, গত মঙ্গলবার ১৩৮ যাত্রী নিয়ে সাগর পথে মালয়েশিয়া যাত্রাকালে পাথরের সঙ্গে ধাক্কা খেয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটে।এসময় ১৫ জনের লাশ উদ্ধার পূর্বক ৭৩ জনকে জীবিত উদ্ধার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments