শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমের টানে নেপালী তরুণী টাঙ্গাইলে : ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ

প্রেমের টানে নেপালী তরুণী টাঙ্গাইলে : ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ

বাংলাদেশ প্রতিবেদক: সানজু কুমারী খাত্রী (২০) না‌মের নেপালী এক তরুণী প্রেমের টানে টাঙ্গাইলের সখীপুরে এসেছেন। ভালোবাসার মানুষকে বিয়ে করতে ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন নেপালী তরুণী। সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের দুর্গাপুর গ্রামের হুমায়ুন ক‌বি‌রের ছেলে প্রবাসী নাজমুল হোসেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

বর্তমানে সে নাজমুলের বাড়িতে বাঙালি নারীদের মতো সংসারও শুরু ক‌রে‌ছেন।

প্রেমিক নাজমুল হো‌সেন জানায়, মালয়েশিয়া থাকাকালীন সানজু কুমারী খাত্রীর সঙ্গে প‌রিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রায় ৪ বছর ধ‌রে চ‌লে তা‌দের একে অপরের সঙ্গে চেনা জানা ও প্রেমের সম্পর্ক।

গত ১৫ দিন আগে দুজ‌নে বাংলাদেশে এসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

নাজমুল আ‌রও জানায়, সানজুর ধর্ম ছিল হিন্দু। কিন্তু সে ইসলাম ধর্ম গ্রহণ করায় তার নাম রাখা হয়েছে খাদিজা। সে বাঙালি আচার-আচরণ ও পোশাক পরিধান করলেও ভাষাগত কিছু সমস্যা আছে। সে বাংলা ভাষা বুঝে কিন্তু বলতে কিছুটা সমস্যা হয়। এর আগে টাঙ্গাইলে আদালতের মাধ্যমে কোর্ট ম্যারেজসহ স্থানীয় নিকাহ রেজিস্ট্রার দিয়ে বিবাহ সম্পূর্ণ করা হয়।

নেপালের কাঠমান্ডু শহরেই মেয়েটির বাড়ি সেখান থেকে পারিবারিক সম্পর্ক ছিন্ন করে নাজমুলের হাত ধরে বাংলাদেশে আসে সানজু।
সরেজমিনে ওই বাড়তে গিয়ে দেখা যায়, বি‌দেশি এক নারী ভালোবে‌সে বাংলা‌দে‌শে এসে‌ছে এমন সংবাদ শুনে তাদের দেখার জন্য বিভিন্ন এলাকা থেকে মানুষ ছুটে আসছে নাজমুল হো‌সেনের বা‌ড়ি‌তে।

নাজমুলের বাবা হুমায়ুন কবীর বলেন, ‘ছেলের বউ দেখে আমরা খুব খুশি হয়েছি। ওদের আনন্দেই আমরা আনন্দিত।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments