বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাবরিশালে আগুনে পুড়ল বিএনপির কার্যালয়, পুলিশ বলল শর্ট সার্কিট

বরিশালে আগুনে পুড়ল বিএনপির কার্যালয়, পুলিশ বলল শর্ট সার্কিট

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালের উজিরপুরে পৌর বিএনপির কার্যালয় আগুনে পুড়ে গেছে। বিএনপির পক্ষ থেকে এটি পুড়িয়ে দেয়ার অভিযোগ করলেও পুলিশের দাবি শর্ট সার্কিট থেকে আগুন লাগে।

পুলিশ জানায়, রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে অফিস বন্ধ করে বাসায় চলে যান বিএনপি নেতাকর্মীরা। রাত ১১টার দিকে আগুন লাগে উজিরপুর পৌর বিএনপির কার্যালয়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই পুড়ে যায় অফিসে থাকা সব আসবাবপত্র। বিএনপি নেতাকর্মীরা এটি পুড়িয়ে দেয়ার অভিযোগ করলেও শর্ট সার্কিট থেকে আগুন লাগার দাবি ফায়ার সার্ভিসের।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে ফায়ার সার্ভিস আমাকে জানিয়েছে। বিএনপির আফিস কিনা সেটা আমরা জানি না। কারণ ওই ভবনটি প্রায় ৫ থেকে ৭ বছর ধরে পরিত্যাক্ত অবস্থায় পড়ে আছে। এটার সামনে কোনো সাইনবোর্ডও ছিল না। যদি বিএনপির অফিস হয়ে থাকে এবং তারা যদি কোনো অভিযোগ দায়ের করে তবে, সেখানে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments