শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাবিয়ের প্রলোভনে দশম শ্রেণির স্কুলছাত্রীকে ক্লিনিকে ধর্ষণ

বিয়ের প্রলোভনে দশম শ্রেণির স্কুলছাত্রীকে ক্লিনিকে ধর্ষণ

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীর বাঘায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত অভিযোগে পলাশসহ অজ্ঞাতনামা তিনজনের নামে বাঘা থানায় মামলা দায়ের করেছে ওই ছাত্রী। গত রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে দুই বন্ধুর সহায়তায় স্থানীয় একটি ক্লিনিকে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ঘটনার পরদিন সোমবার দুপুরে ক্লিনিকের নৈশ প্রহরী নাসিরকে আটক করেছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, নাটোর জেলার লালপুর উপজেলার দুড়দুড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীর (১৬) সাথে রাজশাহীর বাঘা উপজেলার উত্তর মিলিকবাঘা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে পলাশ উদ্দিনের (২২) সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্কের সূত্র ধরে পলাশ গত ১৫ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে মেয়ের বাড়িতে গিয়ে গোপনে তার সাথে দেখা করে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিকভাবে মিলিত হয়।

পরদিন ১৬ ফেব্রুয়ারি রাত একটার দিকে পলাশ তার দুই বন্ধুর সহায়তায় একটি মাইক্রোবাসে করে ওই ছাত্রিকে বাঘার একটি ক্লিনিকে নিয়ে এসে বিয়ের কথা বলে ধর্ষণ করে। পরদিন সকালে ওই ছাত্রীকে ক্লিনিকে রেখে পালিয়ে যায় পলাশ। নিরুপায় হয়ে স্কুল ছাত্রী তার মামা ও বাবাকে ডেকে আনে। তারা ঘটনা শোনার পর দুপুরে বাঘা থানায় পলাশকে প্রধান আসামি করে মামলা দায়ের করে। মামলায় অজ্ঞাত তিনজনের কথা বলা হয়েছে।

মামলা দায়েরের পর পুলিশ ক্লিনিকের নৈশপ্রহরী নাসির উদ্দিনকে আটক করেছে। নাসির উদ্দিন উপজেলার উত্তর মিলিকবাঘা গ্রামের সাদেক আলীর ছেলে। তাকে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে পুলিশ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ইতিমধ্যেই একজনকে আটক করা হয়েছে। তবে মূল আসামিকে খুঁজে পাওয়া যায়নি। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments