বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় শিক্ষা সফর ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত...

শার্শায় শিক্ষা সফর ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষ : নিহত ১, আহত ৭

শহিদুল ইসলাম: যশোর-সাতক্ষীরা মহাসড়কের শার্শার বাগআঁচড়ার হাড়িখালী নামক স্থানে ২ টি বাসের মুখোমুখি সংঘর্ষে এক যাত্রী নিহত হয়েছে। এ দূঘর্টনায় ৭ শিক্ষার্থী আহত হয়েছে। জানাগেছে, শার্শার রুপালী ব্রিকসের কাছে যশোর-সাতক্ষীরা মহাসড়কের বাগআঁচড়ার হাড়িখালী নামক স্থানে বুধবার ভোরে ইট ভাটার মাটি ঘনকুয়াশার কারণে স্যাতঁস্যাতে কাদার সৃষ্টি হয়। এসময় সাতক্ষীরার কলারোয়া উপজেলার বুজতলা বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের
একটি শিক্ষা সফরের বাস (ঢাকা-মেট্টো ব- ১২০৪৯৪) ও যশোর থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী যাত্রী বাহি বাস (রাজ – মেট্টো জ-১১-০০৫৮) কাদা মাটির কারণে নিয়ন্ত্রণ মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৬১) নামের এক যাত্রী নিহত হয়। তার বাড়ি শার্শা উপজেলার বেনাপোল দৌলত এলাকায়। এসময় বুজতলা বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের ৭ জন শিক্ষার্থী আহত হয়। আহতরা হলো আখি খাতুন (১৪), সুমাইয়া খাতুন, (১৬) ইভা (১৩), খাদিজা (১৭) নাসিমা (১৫), সজীব হোসেন (১৫) ও আল-মামুন (১৭)। আহতদেরকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নিহত যাত্রী জাহাঙ্গীর আমলের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এব্যপারে নাভারণ হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ জহুরুল হক বলেন, দূরঘর্টনার সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থলে যেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। দূরঘর্টনা কবলিত বাস ২ টি জব্দ করা হলেও চালক দ্বয় পালিয়ে যায়। এবং নিহত যাত্রীর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments