শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাহালুয়াঘাটে বিএনপির কর্মসূচিতে যাওয়ার সময় সড়কে নিহত ৪

হালুয়াঘাটে বিএনপির কর্মসূচিতে যাওয়ার সময় সড়কে নিহত ৪

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। শুক্রবার বিকালের এই সংঘর্ষে আরও ৫ যাত্রী আহত হন। হতাহতরা সবাই বিভিন্ন স্কুল ও কলেজশিক্ষার্থী।

২১ ফেব্রুয়ারি উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপির র্যালিতে অংশ নিতে যাচ্ছিলেন তারা।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, রহেলা গ্রামের সবুজ আহমেদ (১৮), সাকিব, বাঘমারার আরিফুল ইসলাম (১৮) ও নিশ্চিন্তপুরের সোহাগ মিয়ার ছেলে মিজান।

আহতরা হলেন, নিশ্চিন্তপুর গ্রামের আলমগীরের পুত্র লিমন, আবুল কাশেমের পুত্র শামীম, আলমগীর হোসেনের পুত্র ইমন, আতুয়াজঙ্গল গ্রামের আবদুল হামিদের পুত্র জাহাঙ্গীর ও শহীদের পুত্র হৃদয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী আজগর বলেন, হতাহতরা বিএনপির কর্মী-সমর্থক।

হালুয়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা এমদাদুল হক বলেন, হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুইযাত্রী নিহত হন।

এছাড়া এ দুর্ঘটনায় একই অটোরিকশার পাঁচ যাত্রী আহত হলে তাদের হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments