ছবি: আলমগীর হোসেন

বাংলাদেশ প্রতিবেদক: চাঁদপুরের শাহরাস্তিতে সড়কে প্রাণ গেল মোটরসাইকেলের দুই আরোহীর। শনিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মেহের স্টেশন এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. শাহজাহান (৫০) ও আলমগীর হোসেন (৩৭)। তাদের বাড়ি শাহরাস্তি উপজেলার দেবকরা গ্রামে। এদের মধ্যে মো. শাহজাহান ডাক বিভাগের কর্মচারী।

শাহরাস্তি থানার উপপরিদর্শক সৈকত দাশগুপ্ত জানান, এই দুইজন সড়কে মোটরসাইকেলে যাওয়ার সময় সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মো. শাহজাহান প্রাণ হারান। তার সঙ্গে থাকা আলমগীর হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা নেয়ার পর গভীর রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। এদের মধ্যে মো. শাহজাহান মোটরসাইকেল চালাচ্ছিলেন।

তিনি আরও জানান, মূলত বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়েই মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শাহরাস্তি থানায় মামলা করেছে।

শাহরাস্তি থানার ওসি মো. শাহআলম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাচাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

Previous articleএক গডফাদারকে হত্যা করতে এসে গ্রেপ্তার হন শাকিল
Next articleব্যাংকে কোটি টাকা জমা থাকলেও ফেরত পাবেন এক লাখ!
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।