বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাস্বামীকে ঘুমের মধ্যে গলাকেটে হত্যার পর লাশ ঝলসে দেয়ার অভিযোগে স্ত্রী-শ্বশুর গ্রেফতার

স্বামীকে ঘুমের মধ্যে গলাকেটে হত্যার পর লাশ ঝলসে দেয়ার অভিযোগে স্ত্রী-শ্বশুর গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরে শ্রীপুরে স্বামীকে ঘুমের মধ্যে গলাকেটে হত্যার পর এসিড দিয়ে মরদেহ ঝলসে দেওয়ার ঘটনায় স্ত্রীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর দক্ষিণখান চাচার বাসা থেকে স্ত্রী সামিরা ও শ্বশুর আলি হোসেনকে গ্রেফতার করা হয় বলে জানান র‍্যাব-১ এর পোড়াবাড়ি কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি রাতে নিখোঁজের আট দিন পর একটি ফ্ল্যাট থেকে আব্দুর রহমানের তোষকে মোড়ানো গলাকাটা মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে নিহতের ছেলে জাহাঙ্গীর আলম বাদি হয়ে শ্রীপুর থানায় ৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

এর পর থেকেই নিহত আবদুর রহমানের চতুর্থ স্ত্রী পলাতক ছিলেন।

জানা গেছে, এক মাস আগে রহমান-সামিরা দম্পতি একটি ফ্ল্যাট ভাড়া নেন। কয়েকদিন ধরে ঘরের দরজা তালাবদ্ধ থাকা এবং পচা গন্ধ বের হওয়ায় বাড়ির মালিক পুলিশে খবর দেয়। প্রথমে পুলিশ ও পরে ঢাকা থেকে সিআইডি ক্রাইম সদস্যরা এসে তালা ভেঙে বিকৃত অবস্থায় মরদেহটি উদ্ধার করে।

নিহতের স্বজনরা জানান, রহমান প্রায় এক মাস ধরে চতুর্থ স্ত্রীকে নিয়ে প্রশিকা মোড় এলাকায় ভাড়া বাসায় ওঠে। স্ত্রীর সঙ্গে কয়েক মাস ধরে জমি দেয়া নিয়ে দ্বন্দ্ব চলছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments