সোনাগাজীতে রাতে বাসায় না ফেরা ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: সোনাগাজী পৌর এলাকার ব্যবসায়ী বেলায়েত হোসেনের লাশ বাসার কাছের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সাত নম্বর ওয়ার্ডের নুর ইসলাম ড্রাইভারের বাড়ির বাগানের গাছ থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। বেলায়েত সোনাগাজী উপজেলার চরছান্দিয়া ইউনিয়নের ভুঞাবাজারের বড় মাঝি বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে।

পারিবারের লোকজন জানায়, দীর্ঘদিন সৌদি আরবে থাকার পর তিন বছর আগে দেশে ফেরেন বেলায়েত। এরপর থেকে পরিবার নিয়ে পৌরসভার সোনাগাজী-ওলামাবাজার সড়কের পাশে ওজিফা মঞ্জিলে থাকতেন। মঙ্গলবার সন্ধ্যায় স্ত্রী ও সন্তানদের সঙ্গে কথা বলে বাসা থেকে বের হন তিনি। রাতে বাসায় ফিরতে দেরি হওয়ায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তাকে পায়নি। বুধবার সকালে বাসার কয়েকশ’ গজ দূরে গাছের সঙ্গে বেলায়েতের ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী। এরপর তারা স্থানীয় কাউন্সিলরকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহতের ভাই হানিফ জানান, তিনি খুব শান্ত প্রকৃতির মানুষ ছিলেন। স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার সুখের পরিবার। প্রবাস থেকে ফেরার পর সোনাগাজী বাজারের শাহজাহান মার্কেটে কাপড়ের ব্যাবসা করতেন। লোকসানে পড়ে সেটি বিক্রি করে মেইন রোড়ের পাশে দোকান নিয়ে নতুন ব্যবসা শুরু করেন। ব্যবসায় লোকসানে পড়ে বেশ কিছুদিন ধরে হতাশায় ভুগছিলেন। এ কারণে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি।

সোনাগাজী মডেল থানার ওসি মইন উদ্দিন আহমদ বলেন, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleচাঁদা না পেয়ে কোচিং সেন্টার ভাঙচুর, ছাত্রলীগ নেতা কারাগারে
Next articleদিল্লিতে নিহত বেড়ে ৩৪, চলল অ্যাসিড হামলাও
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।