শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলা১২ দিন লড়াই করে সাতক্ষীরার সেই দগ্ধ গৃহবধূর মৃত্যু

১২ দিন লড়াই করে সাতক্ষীরার সেই দগ্ধ গৃহবধূর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার মেডিকেলের বার্ন ইউনিটে ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে হার মানলেন সাতক্ষীরার তালায় দগ্ধ গৃহবধূ ফারহানা আক্তার রত্না। বুধবার (৪ মার্চ) মারা যান তিনি।

মোবারকপুর গ্রামের হাসিবুর রহমান সবুজের স্ত্রী ফারহানা আক্তার রত্নাকে (২৬) রাতে দুর্বৃত্তরা পেট্রোল জ্বালিয়ে হত্যাচেষ্টা করে। ঘটনাটি ঘটেছে তালা ব্রিজ সংলগ্ন এলাকায় অসীম সাধুর বাড়িতে।

ফারহানার বাবা মো. রোকন সরদার সোমবার (২৪ ফেব্রুয়ারি) তালা থানায় মামলা করেন।

মামলার বিবরণে জানা যায়, ফারহানা আক্তারের পূর্বে বিবাহ হয়েছিল ২৮ সেপ্টেম্বর ২০০৯ সালে খুলনা জেলার ভরতভায়না গ্রামের সোহরাব হোসেনের ছেলে মিজানুর রহমানের সঙ্গে। প্রথম স্বামীর সঙ্গে যৌতুক নিয়ে বিরোধের কারণে বনিবনা না হওয়ায় প্রথম স্বামীর ঘর হতে তালাকপ্রাপ্ত হয়। পরে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সঙ্গে তার আবার বিবাহ হয়। বিবাহের পরে তালা ব্রিজ সংলগ্ন এলাকায় বাবু সাধুর বাড়িতে ভাড়া থাকে।

ফারহানা আক্তারের বাবা জানান, গত ২১ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে তার মেয়ের বর্তমান স্বামী দোকানে মশার কয়েল আনতে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমার মেয়ের ঘরের ভিতরে ঢুকে পেট্রোল জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়। ফলে আগুনে মেয়ের সারা শরীর পুড়ে যায়। এ সময় তার চিৎকারে বাড়ির মালিক ও মালিকের স্ত্রী মিলে উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে তালা হাসপাতালে নিয়ে যায়। পরে অবনতি হতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।
বুধবার দুপুরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ব্যাপারে তালা থানায় নিহতের পিতা মো. রোকনুজ্জামান বাদি হয়ে সাবেক স্বামী মিজানুর রহমান সহ চারজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ফারহানা আক্তার রত্না মারা যাওয়ার সত্যতা স্বীকার করে জানান, আসামিদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments