শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে প্রতারণার ফাঁদে নিঃস্ব দুলালী

রাজারহাটে প্রতারণার ফাঁদে নিঃস্ব দুলালী

এ.এস.লিমন: কুড়িগ্রামের রাজারহাটে ব্র্যাক অফিসে অভিনব কায়দায় প্রতারণা করে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্ররা। এ প্রতারণার ফাঁদে পড়েছেন রাজারহাট উপজেলার চাকিপশার ইউনিয়নের চাকিপশার তালুক গ্রামের দুলালী (২২) নামে এক গৃহবধু। এ ঘটনায় তার স্বামী বেলাল হোসেন বুলু নিরুপায় হয়ে বৃহস্পতিবার রাতে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার দুপুর ২টায় রাজারহাট ব্র্যাক শাখার সমিতি ভুক্ত দুলালী (২২) নামের এক গৃহবধু ৪০ হাজার টাকা ঋণ উত্তোলন করে টাকা গুনতে থাকে ওই সময় অফিসের জনৈক ভূয়া কর্মচারী পরিচয় দিয়ে তাকে বলেন, টাকাগুলো ভালভাবে গুনে নেন, গুনতে না পারলে আমি গুনে দিচ্ছি। সহজ সরল ওই মহিলা টাকাগুলো তাকে গুনতে দেন। ওই সময় অজ্ঞাত ওই ভূয়া কর্মচারীসহ ২/৩ জন অভিনব কায়দায় আসল টাকা সরাইয়া নকল কাগজের টাকার বান্ডিল সাদা কাগজ দিয়ে মোড়াইয়া তাঁর হাতে দিয়ে প্রতারক চক্ররা চম্পট দেয়। দুলালী সহজ সরল মনে টাকার বান্ডিল নিয়ে ব্র্যাক বাজার খরচ নিতে টাকা বের করে দেখে সবগুলো কাগজের টাকা। তখন ওই ভূয়া কর্মচারীককে খোঁজা-খুঁজি করলে তাৎক্ষণিক তাঁরা পালিয়ে যায়।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, থানায় অজ্ঞাত নামীয় অভিযোগ দায়ের হয়েছে এ ঘটনায় প্রতারক চক্রদের গ্রেপ্তারের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, এত বড় একটি প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা নেই এটা ভাবতে ও অবাক লাগে। দ্রুত এসব প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্হাপন করা জরুরী মনে করছেন সচেতন মহল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments