মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে ৭ মার্চে আ'লীগের দলীয় কার্যালয় তালাবদ্ধ, জাতীয় পতাকা মাটিতে

বেলকুচিতে ৭ মার্চে আ’লীগের দলীয় কার্যালয় তালাবদ্ধ, জাতীয় পতাকা মাটিতে

এম এ মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে ৭ মার্চে দলীয় কার্যালয়ে তালাবদ্ধ, দলীয় পতাকা উত্তোলণ থাকলেও জাতীয় পতাকা পড়ে রয়েছে মাটিতে। এছাড়া নেই কোন দলীয় কর্মসূচী। দেখা মিলছেনা কোন নেতা কর্মীদের।

দলীয়ভাবে ঐতিহাসিক ৭ মার্চ যথাযোগ্য মর্যাদায় পালন ও দলীয় বিভিন্ন সংগঠন ৭ মার্চ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী হাতে নিলেও বেলকুচিতে দিবসটি উপলক্ষে নেই কোন কার্যক্রম। উক্ত দিবস উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আওয়ামী লীগের কর্মসূচী পালন করছে। দিবসটি উপলক্ষে সাধারণ নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বেলকুচিতে রয়েছে ভিন্ন চিত্র। দলীয় কার্যলায়ে পতাকা উত্তোলণ করেই চলে যায় দলীয় নেতা কর্মীরা। সরেজমিনে দলীয় কার্যালয়ে দেখাযায়, দলীয় পতাকা উত্তোলণ থাকলেও জাতীয় পতাকা মাটিতে পরে রয়েছে। কার্যালয় রয়েছে তালাবদ্ধ। দেখা মেলেনি কোন নেতাকর্মীদের। এছাড়া নেই কোন কর্মসূচী।

সংগঠনের কর্মীরা জানান, আজ এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা দরকার ছিল। এই দিবসটি যেখানে জাতীয়ভাবে স্বীকৃতি পেয়েছে। বাঙালির মুক্তি সংগ্রামের ইতিহাসে এক ঐতিহাসিক দিন আজ। কিন্তু বেলকুচি উপজেলায় দলীয় ভাবে এ দিবসটি কেন পালন হলোনা আমাদের জন্য বিষয়টি খুবই দুঃখজনক।

এ বিষয়ে বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার এই প্রতিবেদককে জানান, ৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঐতিহাসিক ভাষণ উপলক্ষে সকালে কিছু নেতা কর্মী নিয়ে পতাকা উত্তোলন করেছি, আর বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানে প্রতিকৃতিতে পূস্প মালা অর্পণ করেছি। সকালে বৃষ্টি থাকার কারনে নেতা কর্মীদের উপস্থিতি ছিল কম।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম ইউসুফজী খান বলেন, আমরা সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেছি। পতাকা মাটিতে পড়ে থাকার বিষয়ে তিনি বলেন, সকালে বৃষ্টি হয়েছে, সে কারণে পতাকা মাটিতে পড়ে যেতে পারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments