শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাসিংগাইরে পরকীয়ার জেরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত

সিংগাইরে পরকীয়ার জেরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী নিহত

মিজানুর রহমান: মানিকগঞ্জের সিংগাইরে স্ত্রীর পরকীয়া প্রেমিকের সাথে মোবাইলফোনে কথা বলার জেরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রী বৃষ্টি আক্তার(১৯) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার ভোর রাতে উপজেলার ধল্লা ইউনিয়নের জায়গীর গ্রামে তার ভাড়া বাসায়। নিহত বৃষ্টি আক্তার উপজেলার জার্মিত্তা ইউনিয়নের কাঞ্চন নগর গ্রামের বাদশা মিয়ার মেয়ে। ধল্লা আ’লীগের সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন জানান, ঘাতক স্বামী তরিকুল ইসলাম(২১) ধল্লা ইউনিয়নের খাশেরচর, নংগুলি গ্রামের আজমত আলীর ছেলে। প্রায় আড়াই বছর আগে প্রেমের সর্ম্পকের মধ্যে দিয়ে তাদের বিয়ে হয়। যার কারনে তরিকুল নিজ বাড়িতে না থেকে বিভিন্ন জায়গা বাসা ভাড়া করে থাকতো। সেই ধারাবাহিকতায় গত ৫ মাস ধরে উপজেলার জায়গীর গ্রামের হাফিজুর রহমান বাড়িতে ১টি রুম ভাড়া নিয়ে বসবাস করে আসছিল তারা । গতকাল শনিবার ভোর রাতে পরকীয়ার জেরধরে মোবাইলে প্রেমিকের সাথে কথা বলছিল। এ সময় ঘাতক স্বামী টের পেয়ে স্ত্রীর মাথায় লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলে মাথার মগজ বের হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী পালিয়ে যায়। ভোরে পাশের বাড়ি লোকজন লাশ দেখতে পেলে মুহূর্তের মধ্যে এলাকায় তোলপাড় শুরু হয়। স্থানীয়রা ঘটনাটি সিংগাইর থানায় পুলিশকে জানায়। থানার পুলিশ দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠায়। বাড়ির মালিক হাফিজুর রহমান বলেন, প্রায় ৫ মাস ধরে আমার ঘর ভাড়া নিয়ে থাকতো তারা। নিহত বৃষ্টি বেশিরভাগ সময় বাবার বাড়িতে

থাকতো। পূর্বে কখনো ঝগড়া করতে দেখিনি আমরা। কখন মেরেছে সেটাও বলতে পারব না। নিহতের মামা আবু তাহের বলেন, দুই-আড়াই বছর আগে বিয়ে হয় তাদের। প্রেমের সম্পর্ক করে বিয়ে হয় বলে তরিকুল বাড়িতে থাকতো না। বিভিন্ন জায়গায় বাসা ভাড়া করে থাকত। আমার ভাগ্নীকে তার স্বামী হত্যা করেছে এমন খবরে এখানে এসে দেখি এই ঘটনা। কি কারনে এই খুন আমি সেটা বলতে পারছিনা। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি আবদুস সাত্তার মিয়া বলেন, বৃষ্টি আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের পাঠানো হয়েছে। সেখান থেকে মোবাইল ও লাঠি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments