করোনা নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় খুবি কর্মকর্তাকে পিটুনি

বাংলাদেশ প্রতিবেদক: করোনা ভাইরাস নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অর্থ ও হিসাব বিভাগের উপপরিচালক শেখ রহমত আলীকে বেধড়ক পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন খুবি কর্মকর্তা পরিষদের সভাপতি শেখ মুজিবর রহমান।
মঙ্গলবার দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজ অফিসে এই ঘটনা ঘটে।
আহত শেখ রহমত আলী বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের পরিচালক এস এম আতিয়ার রহমান ঘটনা নিশ্চিত করে জানান, দুজনই সহকর্মী। তবে কেন এমন ঘটনা হলো, তা তিনি বলতে পারেন না। তিনি এ নিয়ে খুবি কর্মকর্তা পরিষদের সভাপতি শেখ মুজিবর রহমানের সঙ্গে কথা বলতে বলেন।
খোঁজ নিয়ে জানা গেছে, শেখ রহমত আলী তাঁর ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘করোনাভাইরাস সম্পর্কে মন্ত্রীদের একেকজনের কথা একেক রকম। প্রকৃত ঘটনা কী?’
এতে ক্ষিপ্ত হয়ে হয়ে খুবি কর্মকর্তা পরিষদ সভাপতি শেখ মুজিবর রহমান রহমত আলীর টেবিলে গিয়ে তাঁকে সরকারবিরোধী বক্তব্য এবং গুজব ছড়ানোর অভিযোগ এনে বেধড়ক মারধর করেন। হঠাৎ এ ঘটনায় হতভম্ব অন্য সহকর্মীরা রহমত আলীকে রক্ষা করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

Previous articleরূপনগর বস্তিতে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০ ইউনিট
Next articleকরোনা রোধের আশায় মদপানে ২৭ ইরানির মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।