পাবনায় ট্রাকের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

কামাল সিদ্দিকী: পাবনার ভাঙ্গুড়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলশিক্ষক জহুরুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম উপজেলার রূপসী উচ্চ বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক ছিলেন। তিনি উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্কুল শিক্ষক জহুরুল ইসলাম পাবনা থেকে মোটরসাইকেল নিয়ে ভাঙ্গুড়া অভিমুখে আসছিল। পথিমধ্যে ভাঙ্গুড়া উপজেলার মুন্ডুতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দিয়ে চলে যায়। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে নিহতের পরিবারের কেউ থানায় অভিযোগ করেনি। তবে ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

Previous articleলাখো জনতার শেষ শ্রদ্ধায় রংপুরে পারিবারিক কবরস্থানে রহিম উদ্দিন ভরসার দাফন সম্পন্ন
Next articleকালিহাতীতে গণপিটুনিতে হত্যা মামলার আসামী ট্রেনে কাটা পড়ে নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।