পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় মামলা, যুবলীগ নেতা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: বরিশাল নগরের উত্তর আমানতগঞ্জে চাঁদা না দেওয়ায় পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পরিপ্রেক্ষিতে এরইমধ্যে স্থানীয় ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৫ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম।

তিনি জানান, চাঁদা দাবি ও পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত শহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। যে মামলায় মজিবর সিকদার ও তার সহযোগী নিজামকে আসামি করা হয়েছে এবং তাদের গ্রেফতারও করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উত্তর আমানতগঞ্জের নয়া বাড়িতে কিছু জমি ক্রয় করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট শহিদুল ইসলাম। সেখানে গিয়ে শনিবার রাতে চাঁদা দাবি করেন স্থানীয় যুবলীগ নেতা মজিবর সিকদার তার সহযোগী নিজাম সিকদার। দাবি করা চাঁদা দিতে অস্বীকার করলে শহিদুল ইসলামকে মারধর করেন তারা।

Previous articleপাবনায় আ’লীগ নেতার বহুল আলোচিত মদের দোকানে র‌্যাবের অভিযান
Next articleযাত্রীবাহী বাস থেকে তরুণীর স্যুটকেসবন্দি লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।